• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

লক্ষ্মীপুরে রাস্তা সংস্কার কাজে বাঁধা, আহত ৭ 

প্রকাশ:  ০৯ ফেব্রুয়ারি ২০২২, ২১:০২ | আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২২, ২১:১১
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে সরকারি রাস্তা সংস্কার ও তৈরি কাজে বাঁধা দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নারী-পুরুষসহ ৭ জন আহত হয়েছেন।

সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের করাতিরহাট এলাকায় মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিকেল এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-সবুজ সরকার (২০), রাজিব (২৫), রাকিব (২২), কামাল সর্দার, কবির সর্দার, মনোয়ারা বেগম ও ফারুক সর্দার।

এলজিইডি সূত্রে জানা যায়, কাদিরা গোজা থেকে করাতির হাট পর্যন্ত সড়কটির সংস্কার ও তৈরির কাজ চলছে। পাঁচ কিলোমিটার রাস্তা কাজের জন্য বরাদ্দ ধরা হয়েছে ১ কোটি ৪৩ লাখ টাকা। সিডিউল অনুযায়ী সংস্কারের দায়িত্ব পায় কেবি এম এস জেবি নামের ঠিকাদারি প্রতিষ্ঠান।

কাজটির তদারককারী মো. আলমগীর হোসেন জানায়, রাস্তা সংস্কার কাজ চলতেছে। হঠাৎ স্থানীয় ব্যবসায়ী জাহাঙ্গীর সর্দারের নেতৃত্বে কামাল সর্দার, কবির সর্দার, ফারুক সর্দারসহ কয়েকজন এসে আমাদের শ্রমিকদের সাথে মারামারিতে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ৭ জন আহত হয়।

তবে অভিযুক্ত ব্যবসায়ী জাহাঙ্গীর সর্দার বলেন, রাস্তাটির একপাশে আমার বাড়ি, অন্যপাশে পানি নিষ্কাশনের খাল। খালের পাশ ভেঙে যাওয়া পূর্ণসংস্কার না করে রাস্তাটি আমার বাড়ির দিকে চাপিয়ে দেওয়া হচ্ছে। এতে আপত্তি জানালে স্থানীয় ইউপি সদস্য কামরুল সরকারের নেতৃত্বে তার অনুসারীরা আমাদের উপর হামলা চালায়।

স্থানীয় ইউপি সদস্য কামরুল সরকার বলেন, রাস্তা সংস্কারের জন্য দুই পাশে প্রশস্ত করা প্রয়োজন। শ্রমিকরা সিডিউল অনুযায়ী কাজ করার সময় সর্দার বাড়ির লোকজন এসে বাঁধা দেয়। এতে দুই পক্ষের লোকজনের মধ্যে মারামারি হয়। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কাজটির সত্ত্বাধিকারী (ঠিকাদার) আক্তার হোসেন মঞ্জু বলেন, অফিসের সিডিউল অনুযায়ী কাজ করতেছি। স্থানীয় লোকজন এসে আমার শ্রমিকদের অন্যায়ভাবে মারধর করে। আমি হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবো।

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মহসিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বপশ্চিম/এএন

লক্ষীপুর,রাস্তা,সড়ক,সংস্কার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close